Chingari apps full details in bengali ( Tiktok alternative indian app)

1 comment
যেমনটা আপনারা জানেন ভারতে ৫৯ টি চাইনিজ এপস ব্যান করা হয়েছে তাই হয়তো অনেকের সমস্যা হচ্ছে কিন্তু এর আগে আমরা আপনাদের জানিয়ে ছিলাম ৫৯ টি চাইনিজ এপস এর পরিবর্তে আপনি কোন এপস ব্যবহার করতে পারেন। আজ আমরা জানবো tiktok alternative ভারতীয় এপস।

টিকটক একটি ভিডিও আপলোডিং এবং শেয়ারিং চাইনিজ এপস। খুব কম সময়েই টিকটক ভারতে নিজের একটা জায়গা দখল করে নিয়েছিল।আজ টিকটক বন্ধ হয়েযেতে ভারতের একটি এপস খুব জনপ্রিয় হয়ে উঠেছে চিঙ্গারি এপস। 

টিকটকের মতই এখানে সব কিছু পাবেন যেমন ভিডিও আপলোড। ভিডিওতে মিউজিক যুক্ত এবং চিঙ্গারি এপস থেকে টাকা ইনকামও করতে পারবেন। একদিনেই ১ লাখের বেশি মানুষ chingari app টি ডাউনলোড করেছেন। তবে আসুন জেনে নেওয়া যাক Chingari apps full details in bengali.
Chingari app which country made
Chingari App

Chingari apps full details in bengali

হঠাৎ এই এপসটি জনপ্রিয় হয়ে ওঠাই আপনার মনে অনেক রকম প্রশ্ন আসতে পারে এই এপস দিয়ে কি কি করা যায়। কোন দেশের এপস এটি। চিঙ্গারি এপস এর প্রতিষ্ঠাতা কে আরও অনেক প্রশ্ন আপনার থাকতে পারে যেমন.... 
  • Chingari app which country 
  • Chingari app origin country 
  • chingari app founder 
  • Chingari app owner 
  • Chingari app developer
  • চিংগাড়ি এপস 
যদিও আমরা chingari app wikipedia খুজছিলাম কিন্তু খুঁজে পাইনি তবু এই এপস এর বিষয় সম্পূর্ণ তথ্য আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করেছি।

চিঙ্গারি এপস ভারতের তৈরি একটি short video app যার প্রতিষ্ঠাতা Biswatma Nayak এবং Sumit Ghosh কোন এক প্রেস কনফারেন্সে সুমিত ঘোষ জানান প্রতি ঘন্টায় এই এপস ১ লাখের বেশি ডাউনলোড এবং প্রতি মিনিটে ১০ হাজার ভিডিও ভিউ হচ্ছে।

Chingari app কি?

চিঙ্গারি এপস থেকে আপনি ভিডিও আপলোডিং ছাড়াও হোয়াটসঅ্যাপ এর মতন চাটিং স্টাটাস শেয়ারের সুবিধা পাবেন। chingari app ইংরেজি ছাড়াও আরও ১০ টি ভাষায় ব্যবহার করা যায় যার মধ্যে হিন্দি, বাংলাও রয়েছে।

নভেম্বর মাসে ২০১৮ সালে চিঙ্গারি এপস প্রতিষ্ঠা হয় কিন্তু তখন অতটা জনপ্রিয় হয়ে ওঠেনি। পরে টিকটক ব্যান হওয়াতে tiktok alternative app বা টিকটক কে টক্কর দেওয়ার এপস হিসেবে খুব লোকপ্রিয় হয়ে উঠেছে চিঙ্গারি এপস।

  • chingari app ভারতের তৈরি। 
  • এটি একটি short video এপস।
  • chingari app owner sumit ghosh
  • ১০ টি ভাষায় ব্যবহার করা যায়।
  • ম্যাসেজ, স্টাটাস এর সুবিধা রয়েছে। 

চিঙ্গারি এপস কিভাবে ডাউনলোড করবো/ How to download chingari app

চিঙ্গারি এপস আপনি প্লেস্টোর থেকে অথবা Google থেকে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। প্লেস্টোরে এখন best indian app হিসেবে চিংগাড়ি এপসটিকে ওপরে রেখেছে। আপনি প্লেস্টোরে Chingari লিখে সার্চ করলে পেয়ে যাবেন। 
  1. Go to play store
  2. search chingari app 
  3. install chingari app 
How to download chingari app

    download chingari app


Reviews - 99k
Size - 34 mb
Users - 10,000,000
Download Chingari app
#ChingariApp Websites


If you like this article share this in your social sites
Previous PostOlder Post Home

1 comment:

  1. শেয়ার করার জন্য ধন্যবাদ।

    ReplyDelete