ফেসবুক কেয়ার রিয়েক্ট ইমোজি কিভাবে পাবো?| how to enable facebook care react emoji

Leave a Comment
ফেসবুক কেয়ার রিয়েক্ট। যেমনটা আপনারা জানেন আজকাল ফেসবুকে খুব Trends হয়ে দাঁয়রেছে ফেসবুকের এই নতুন Care React সকলেই চাইছেন তাদের আইডি থেকেও জানো এই কেয়ার রিয়েক্ট দেওয়া যায়। আজ আমরা এই বিষয়েই আলোচনা করবো কি এই ফেসবুক কেয়ার রিয়েক্ট। কিভাবে পাবো facebook care react কখন ফেসবুক কেয়ার রিয়েক্ট ব্যবহার করতে হয়।
fb care react

ফেসবুক Care React Emoji সম্পর্কে 



ফেসবুক কেয়ার রিয়েক্ট আজ 1 May দেখা যাচ্ছে ফেসবুকে খুব জনপ্রিয় হয়ে উঠেছে কিন্তু এটা ১ মাস আগে থেকেই আমেরিকাতে চালু হয়ে যায় এই care react emoji সকলেই পাবেন শুধু একটু অপেক্ষা করুন। 

এখন এই করোনা ভাইরাসের মহামারীর (Covid 19)  পোস্ট যখন ফেসবুকে দেখা যাচ্ছে। তখন কোন ব্যাক্তি এই রোগ থেকে সুস্হ হয়ে বাড়ি ফিরলে অনেকে এমন পোস্টে wow react দিচ্ছে আবার কোন ব্যাক্তি করোনা প্রজেটিভ হলে সেখানে sad react দিচ্ছে। এই কারণে ফেসবুক কর্তীপক্খ কেয়ার রিয়েক্ট নিয়ে এসেছে।

Facebook Care React কিন্তু এখনো সব দেশে চালু হয়নি তার আসল কারণ প্রত্যেক দেশের ফেসবুক আলাদা সার্ভার ব্যবহার করে থাকে। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে তবে কিভাবে পাবো ফেসবুক কেয়ার রিয়েক্ট ইমোজি।

ফেসবুকের এই কেয়ার রিয়েক্ট আপনি ফেসবুক সফটওয়্যার দিয়ে বা আপনার মোবাইল ব্রাউজার ব্যবহার করে দিতে পারবেন ।

ফেসবুকে মেয়ে পটানোর গোপন কৌশল
মেয়েদের রোমান্টিক ফেসবুক নাম
ফেসবুক ভিডিও কিভাবে ডাউনলোড করবেন

ফেসবুক কেয়ার রিয়েক্ট ইমোজি কিভাবে পাবো? How to enable facebook care react emoji


ফেসবুক কেয়ার রিয়েক্ট ইমোজি আপনি যদি এখনো না পেয়ে থাকেন তবে চিন্তা করার কিছু নেই এই টিপস অনুযায়ী আপনি কাজ করলে অবশ্যই পাবেন। 

How to get facebook care react 

ফেসবুক #CareReact নিয়ে অনেকে ফেসবুকে অনেক রকম মতামত দিচ্ছেন কেউ বলে #198 লেখো কেউ বা বলে #Care লেখো আবার কেউ বলে আমার পেজ শেয়ার করো। গুরুপে ইনভাইট করো ইত্যাদি ইত্যাদি কমেন্ট করো। 

এটাও এখন ফেসবুকে trends হয়ে দয়রেছে। আপনি যদি সত্যি কেয়ার রিয়েক্ট পেতে চান তবে আপনাকে বলি এসব কিছু না করে আপনার Facebook Lite সফটওয়্যারটি আপডেট করেনিন আর যদি না থাকে তবে প্লেস্টোর থেকে ডাউনলোড করেনিন আপনি কেয়ার রিয়েক্ট পেয়ে যাবেন। 

(নোট Facebook Care React সঙ্গে সঙ্গে পাওয়া যায় না fb lite আপডেট হওয়ার ২৪ ঘন্টার মধ্যে এই রিয়েক্ট আপনি পাবেন।) এছাড়াও আপনি আপনার মোবাইল ব্রাউজার দিয়ে fb.com সাইটে গিয়ে এই রিয়েক্ট দিতে পারবেন আর যদি  না পেয়ে থাকেন কমেন্ট করে জানাবেন পোস্ট ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন ধন্যবাদ।

FACEBOOK LITE UPDATE 


If you like this article share this in your social sites
Next PostNewer Post Previous PostOlder Post Home

0 Comments:

Post a comment