ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় জেনেনিন

হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন আজ আপনাদের কাছে আবার নতুন একটা টপিক৷ নিয়ে হাজির হলাম যেটা আপনারা সবসময় ইন্টারনেটে খুঁজে বেড়ান ফেসবুকে মেয়ে পটানোর কৌশল বিষয়টা শুনে অনেকের হাস্যকর মনে হলেও এই ধরনের প্রশ্নের উত্তর তাড়াই খুঁজে বেড়ান যারা বাস্তব জীবনে মেয়েদের সাথে কথা বলতে লজ্জা বা ভয় পান।

ফেসবুকে মেয়ে পটানোর কৌশল 

ফেসবুক হচ্ছে একটা এমনি সামাজিক যোগাযোগ মাধ্যম যেখান থেকে আপনি চেনা অচেনা দেশী-বিদেশী ছেলে মেয়েদের সাথে বন্ধুত্ব করতে পারেন এবং তাদের সাথে কথা বলতে পারেন। তবে ফেসবুকে মেয়ে পটানোর জন্য আপনাকে একটু ধৈর্য রাখতে হবে কারণ মেয়েরা সহজে কারোর সাথে কথা বলে না। আর ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় হলো এমন একটি মেয়ে আপনি পছন্দ করুন যার বন্ধুর সংখ্যা অনেক কম বা নতুন ফেসবুক অ্যাকাউন্ট।
ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায়


ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় 


ফেসবুকে মেয়ে পটানোর জন্য অবশ্যই আপনার এবং মেয়েটার রিয়েল আইডি হতে হবে আজকাল ফেসবুকে অনেকে মেয়ে সেজে প্রতারণা করার চেষ্টা করে তাই ভালভাবে যাচাই করে আগে এগোবেন।

১) আপনার প্রফাইলে আপনার আসল নামও সুন্দর একটা নিজের প্রফাইল ছবি দিয়ে নিজের প্রফাইল পরিপূর্ণ করে রাখুন।

২) প্রফাইলে অবশ্যই সুন্দর একটা বাংলা ফেসবুক Bio স্ট্যাটাস দেবেন। আপনার স্ট্যাটাস দেখেও অনেকে আপনার বিষয় ধারণা করতে পারবে এবং আপনার প্রতি ইমপ্রেস হবে।

৩) আপনার টাইমলাইনে মজার মজার কৌতুক, জোকস, ভালবাসা কষ্টের এসএমএস, ভালবাসার গল্প ইত্যাদি শেয়ার করে রাখবেন।

৪) আপনার টাইমলাইনে কোন প্রকার খারাপ ছবি বা লিংক একদম রাখবেন না। এমন প্রফাইল দেখলে সাথে সাথে ব্লক খেতে পারেন। 

৫) ফেসবুকে মেয়ে পটানোর জন্য আপনি যেই মেয়েটিকে ভালবাসেন আগে যাচাই করেনিন তার বয়ফ্রেন্ড আছে কি না। 

৬) প্রথমে তাকে ফ্রেন্ড রিকুয়েষ্ট দিন। যদি রিকুয়েষ্ট একসেপ্ট না করে তবে পরের দিন আবার তার প্রফাইলে গিয়ে তার সমস্ত ছবিতে লাইক আর ভাল ভাল কমেন্ট করুন তারপর আবার রিকুয়েষ্ট দিয়ে দেখুন একসেপ্ট করবেই।

৭) মেয়েরা সর্বদা নিজেদের প্রশংসা পছন্দ করে তাই অবশ্যই তার প্রতেক পোস্টে রিয়েক্ট দিয়ে প্রশংসা করুন।

৮) রিকুয়েষ্ট একসেপ্ট করার পর থেকেই তার ম্যাসেন্জারে গিয়ে Hi, Hello, কেমন আছো, কি করছো, রিপ্লাই দাওনা কেন এই ধরনের ম্যাসেজ করবেন না ধৈর্য রাখুন সে আপনাকে ম্যাসেজ করবে বা কমেন্টে রিপ্লাই দেবে তার পর ইনবক্সে যাবে

ফেসবুকে মেয়ে পটানোর ম্যাসেজ 


ফেসবুকে মেয়ে পটানোর জন্য নিচে কিছু ম্যাসেজ দেওয়া হলো এগুলো আপনি মেয়েদের প্রোফাইল পিকচারে অথবা ইনবক্সে দিতে পারবেন।

1) মেয়েরা সবসময় নিজের প্রশংসা শুনতে বেশি পছন্দ করেন তাই আপনি যাকে ফেসবুকে পটাতে চান তার সমস্ত ছবিতে ভাল ভাল কমেন্ট করে এবং তার থেকে আপনার পছন্দের একটা ছবি নিয়ে তার ইনবক্সে দিন এবং তাকে বলুন আপনার সব ছবি গুলোয় খুব সুন্দর তার মধ্যে এই ছবিটা সব থেকে কিউট একদম স্বর্গের অপ্সরা শুধু চোখের নিচে একটু বেশি মেকআপ হয়ে গেছে মনে হয়।

এরপর মেয়টার রিপ্লাই আসবে আমিতো মেকাপ করিনি বেশ আপনার কাজ শুরু ওমা মেকাপ ছাড়াই এতো সুন্দর লাগছে তোমার ছবি দেখতে দেখতে আমার এমবি ফুরিয়ে গেল তবু মন ভরলো না। দুচোখে ঘুম আসেনা তোমায় দেখার পর বেশ তারপর চাইলে যান।

2) আগেই বলেছি মেয়েরা নিজেদের প্রশংসা শুনতে খুব পছন্দ করে তাই আপনি যদি কোন লেখিকার প্রেমে পড়েন এই যেমন গল্প, কবিতা বা মজার কৌতুক শেয়ার করে বেড়ায় এমন মেয়ে তবে তার সব স্টাটাসে ভাল ভাল কমেন্ট করুন এবং তার ইনবক্সে বলুন আপনি খুব ভালো লেখেন আপনার প্রায় সব লেখার মধ্যে কেমন জানো আমি আমার জীবনের মিল খুঁজে পায়। তারপর দেখুন মেয়েটা রিপ্লাই দেবেই।

ফেসবুকে মেয়ে পটানোর sms



বালিকা আমাকে পটাতে হলে 
শুধু দুখান আইসক্রিম নিয়ে 
আসবে তাহলেই পটে যাবো। 

মেয়েরা মাল নয় 
প্রতিটি বাবার রাজকন্যা 
এবং ভাইয়ের কলিজ।

বালিকা একমুঠো ভালবাসা দিবি? 
আমি চুড়ি দিয়ে তোর হাত 
সাজিয়ে দবো। 

ওহে বালিকা 
লাল গোলাপটা যে 
শুকিয়ে গেল 
সেটা কখন দিবা? 

বালিকা বয়ফ্রেন্ড না 
আমি তোর জাস্ট ফ্রেন্ড 
হতে পারি কি?  


  • ফেসবুকে মেয়ে পটানোর কৌশল 
  • ফেসবুকে মেয়ে পটানোর ম্যাসেজ 
  • ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় 
  • ফেসবুকে মেয়ে পটানোর sms 
  • মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস 
  • মেয়ে পটানোর প্রশ্ন 
  • মেয়ে পটানোর রোমান্টিক কথা

Previous
Next Post »