মেয়েরা কেমন ছেলে পছন্দ করে বা ছেলেরা কেমন মেয়ে ভালোবাসে

Leave a Comment
হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আজ আপনাদের জন্য অনেক মনোরঞ্জন একটা টপিক নিয়ে হাজির হলাম মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে বা ছেলেরা কেমন মেয়ে পছন্দ করে এই প্রসঙ্গে অনেকের অনেক রকম মত থাকে আজ সেই সমস্ত মতের বিষয় এখানে আলোচনা করা হবে।
মেয়েরা কেমন ছেলে পছন্দ করে বা ছেলেরা কেমন মেয়ে ভালোবাসে

মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে

মেয়েরা কেমন ছেলেদের ভালোবাসে। মনে করুন আপনি মার্কেটে গেলেন একটা জামা কিনতে কিন্তু শেখানে ১০০ টা জামা থাকার সত্যেও আপনার একটাই পছন্দ হলো এবং সেখানে এমন কিছু  জামা দেখলেন যেগুলো দেখে আপনার মনে হলো এই রকম জামা কেউ পড়ে কেন দোকানে এমন জামা রেখেছে ঠিক তেমনি আপনি যেই জামাটা পছন্দ করেছেন সেটা দেখে হয়তো অন্য কেউ একি চিন্তা করে ছিলেন তাই বলছি সকলের মতামত একদম ভিন্ন। তবু্ও এই প্রসঙ্গে আমরা কয়েকজন মিলে এর একটা তালিকা তৈরি করেছি।

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে 

বয়স বাড়ার সাথে সাথে মেয়েদের চিন্তা ধারার পরিবর্তন ঘটে মানে ১৬ থেকে ১৮ বছরের মেয়েরা সিনেমার হিরোদের মতো স্মাট ছেলে বেশি করে। ১৮ থেকে ২৬ বছরের মেয়েরা একটু দেখতে ভাল ধনী ছেলে বেশি পছন্দ করে। এছাড়াও লম্বা ফর্সা/ শ্যামলা চেহারার ছেলেদের মেয়েরা পছন্দ করে থাকে। আর বাকি গুলো নিচে দেওয়া হলো।

* ধনী ও স্টাইলিশ ছেলে।
* জনপ্রিয় ছেলে।
* মিশুকে ছেলে।
* তার প্রতি যত্ন নেবে।
* তাকে খেয়াল রাখবে।
* সব কিছুতে ছাড় দেবে।
* কোন বিষয়ে খুঁত ধরবে না।
* তার থেকে পরামর্শ নেবে।
* দুজনের মধ্যে বিশ্বাস আর ভরসা থাকবে।

এখানে বলে রাখা ভাল সরকারি চাকরি বা ধনী পরিবারের ছেলেদের সব মেয়েরা পছন্দ করে তাকে দেখতে যেমনি হোক। এছাড়াও লম্পট ও গুন্ডা টাইপের ছেলেদের মেয়েরা পছন্দ করে এই ভেবে তাকে শুধরে দেবে আর ভদ্র ও ভালো ছেলেদের প্রতি মেয়েদের দৃষ্টি বন্ধু বা ভাইয়ের মত হয়ে থাকে।

ছেলেরা কেমন মেয়ে ভালোবাসে

ছেলেরা কেমন মেয়েদের ভালোবাসে এই প্রসঙ্গে মেয়েদের মতো আলাদা মত ছেলেদের থাকে না। প্রায় সমস্ত ছেলেদের একিই উত্তর হয়ে থাকে ভদ্র ও নম্য মেয়েদের ছেলেরা বেশি পছন্দ করে এছাড়াও সুন্দরী মেয়েদের প্রতি প্রায় সমস্ত ছেলেই আকৃষ্ট হয়ে থাকে।

ছেলেরা কি রকম মেয়ে পছন্দ করে? 

বেশির ভাগ ছেলেরা ভদ্র নম্য, সরল টাইপের মেয়েদের পছন্দ করে থাকে তবে এখানেও ১৮ থেকে ২২ বছরের ছেলেরা বেশিরভাগ সুন্দরী রুপসী মেয়ে খুজে বেড়ায়। এছাড়াও

* সরল ও চারিত্রিক ।
* মিশুকে।
* যত্নশীল। 
* সুন্দর হাঁসি।
* একটু সুন্দরী। 
* একটু লজ্জাবতী।
* বুদ্ধিমতী।

মেয়েদের পড়ালেখা বর্তমান যুগে খুব প্রয়োজন কারণ প্রতেক ছেলেই সামান্য হলেও শিক্ষিত মেয়ে পছন্দ করে। এছাড়াও তেলাপোকা দেখে নেকামি করে এমন মেয়েদেরও ছেলেরা পছন্দ করে।

  • ছেলেরা কি রকম মেয়ে পছন্দ করে
  • chelera kemon meye pochondo kore
  • মেয়েরা কেমন ছেলে পছন্দ করে 
  • মেয়েরা কেমন ছেলে ভালোবাসে
  • ছেলেরা কেমন মেয়ে ভাল
  • মেয়েরা ছেলেদের কোন জিনিসটা বেশি পছন্দ করে
  • ছেলেরা মেয়েদের কোন জিনিস বেশি পছন্দ করে
  • ছেলেরা মেয়েদের কোন জিনিসটা বেশি পছন্দ করে


If you like this article share this in your social sites
Next PostNewer Post Previous PostOlder Post Home

0 Comments:

Post a comment