২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছার ছবি ফ্রি ডাউনলোড

হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন সামনেই বড়দিন আসছে তাই আজকের এই পোস্টে আমরা জানবো বড়দিনের ইতিহাস, কে এই সান্টাক্লজ, ক্রিসমাস ট্রি এবং সুন্দর কিছু বড়দিনের শুভেচ্ছা ইমেজ যেগুলো আপনি ডাউনলোড করে আপনার বন্ধুদের সাথে ২৫ ডিসেম্বর বড়োদিনে শেয়ার করতে পারেন। 
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা পিক ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছার ছবি Pixabay

বড়দিনের শুভেচ্ছা ছবি 

২৫ ডিসেম্বর আজকের এই বড়োদিনে সকল বন্ধুকে জানাই অনেক অনেক শুভেচ্ছা অভিনন্দন ও ভালোবাসা। আমরা প্রতি বছর আমাদের দূরের বন্ধুদের বড়োদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবথেকে বেশি সোশ্যাল সাইট Facebook বা WhatsApp বড়োদিনের পিক বা ফটো দিয়ে তাদের শুভেচ্ছা পাঠাই তাই আজকে এই পোস্টে নতুন কিছু বড়োদিনের শুভেচ্ছা পিক আপনাদের কাছে তুলে ধরলাম।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা পিক ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছার ছবি Pixabay

২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা পিক ফ্রি ডাউনলোড 



২৫ ডিসেম্বর এই বড়োদিনটা আসলে একটা খ্রিষ্টিয় ধর্ম উৎসব। খ্রীষ্টানরা মনে করেন আজকের এই দিনেই মহান ঈশ্বর যীশু খ্রিষ্টের জন্ম হয়েছিল। তারি জন্মজয়ন্তী উপলক্ষে এই দিনটিকে পালন করা হয়। যদিও এটা খ্রীস্টাদের উৎসব কিন্তু বহু অ-খ্রীষ্টিয় মানুষ ঈশ্বরের প্রতি ভক্তি রেখে এই দিনটা পালন করেন।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা পিক ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছার পিক

ক্রিসমাস ট্রির ছবি ফ্রি ডাউনলোড 

বড়দিনের অভিনন্দন জানাতে আপনি আপনার বন্ধু দের ক্রিসমাস ট্রির ছবি ও পাঠাতে পারেন। ক্রিসমাস ট্রি বড়দিনে প্রায় সমস্ত গ্রীজায় দেখা যায় এই গাছে নানান রকম ফুল, ফল, পাখি ইত্যাদি দিয়ে লাইটিং সাজিয়ে সকলকে আকর্ষণীয় করে তোলে। বলা হয় বড়দিনে যেই বাড়িতে ক্রিসমাস ট্রি সাজানো হয় সারাবছর কোন দুঃখ্য কষ্ট সেই বাড়িতে আসে না এবং সেই বাড়ির শিশুদের আয়ু অনেক বেড়ে যায়।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা পিক ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছার ইমেজ


বড়োদিনে সান্টা ক্লজের ছবি ডাউনলোড 


২৫ ডিসেম্বর এই ক্রিসমাসের দিনে আমরা প্রায় দেখি লাল কোট গায়ে, কোমরে কালো বেল্ট পড়ে সাদা দাড়ি-গোঁফ ওলা একজন বয়স্ক বৃদ্ধ পিছনে একটা ঝোলা নিয়ে ঘুরে বেড়ায়।কিন্তু আপনি কি জানেন আসলে কে এই বয়স্ক ব্যাক্তি আর কি বা থাকে তার ঝোলায়।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা ছবি সান্টাক্লজ
বড়দিনে সান্টাক্লজের ছবি
এশিয়ার পাতারা নামে কোন এক অঞ্চলে সেন্ট নিকোলাস নামে এক ব্যাক্তি বসবাস করতেন তিনি সমস্ত মানুষকে খুব ভালো বাসতেন বিশেষ করে গরিব দুঃখীদের পাশে সব সময় ওনাকে পাওয়া যায়। শোনা যায় তার কাছে সমস্ত ভালো এবং দুষ্টু ছেলে মেয়েদের একটা লিস্ট থাকতো ২৫ ডিসেম্বরের আগের দিন অর্থাৎ ২৪ #ডিসেম্বরের মধ্য রাতে তিনি ছোট ছোট ভাল শিশুদের বাড়িতে উপহার পৌঁছে দিতেন।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা ছবি ফ্রি ডাউনলোড
বড়দিনে সান্টাক্লজের ছবি

২৫ ডিসেম্বর বড়োদিন যীশু খ্রিষ্টের জীবনী ও ছবি ফ্রি ডাউনলোড


বড়োদিনের এই সময় মহান ঈশ্বর যীশু খ্রিষ্টের নাম না করে থাকা যায় না।  যীশু খ্রিষ্ট ছিলেন একজন ইহুদি ধর্ম প্রচারক। খ্রিস্টানরা বিশ্বাস করেন যীশু খ্রিষ্ট ছিলেন ঈশ্বরের দূত। তার জন্ম হয়েছিল ঈশ্বরের মহিমা প্রচার করার জন্য। 
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা ছবি ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছা ছবি
তিনি মানুষকে সর্বদা সত্য আর ন্যায়ের পথে চালনা করতেন তার বাণী দ্বারা। যীশু খ্রিষ্টের জন্ম হয় রোমের বেথেলহেমে মাতা মেরির গর্ভে। খ্রিস্টানরা বিশ্বাস করেন তার ছিল অনেক অলৌকিক শক্তি যেমন রোগীকে সুস্থ করে তুলতেন, মৃত ব্যক্তির প্রাণ ফিরিয়ে দিতেন, অন্ধকে দৃষ্টি দিতেন।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা ছবি ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছার ছবি
যীশু খ্রিষ্টের এই কাজের জন্য এবং ধর্ম চর্চার জন্য অনেক রোমানরা তার প্রতি রুষ্ট ছিলেন পরে ইহুদিদের সর্বোচ্য আদালতে রোমান প্রিফেক্ট পন্টিয়াস পাইলেটের নির্দশ্যে ধর্মদ্রোহিতার অপবাদ দিয়ে যীশু খ্রিষ্টকে ক্রুশবিদ্ধ করা হয়।
২৫ ডিসেম্বর বড়োদিনের যীশু খ্রিষ্ট
যীশু খ্রিষ্টের ছবি Pixabay
মৃত্যু কালে যীশু বলেছিলেন পাপকে ঘৃণা করো পাপীকে না ইহারা কি করিতেছে ইহারাতা জানেন না।খ্রিস্টানরা বিশ্বাস করেন মৃত্যুর ৩ দিন পরেও যীশু জীবিত হয়েছিলেন এবং পরে তিনি স্বর্গে চলে যান।
২৫ ডিসেম্বর বড়োদিনের শুভেচ্ছা ছবি ফ্রি ডাউনলোড
বড়দিনের শুভেচ্ছা ছবি 

বড়োদিনের শুভেচ্ছার ছবি ফ্রি ডাউনলোড 

২৫ ডিসেম্বর বড়োদিনে অপরূপ বাংলার পক্ষ থেকে আপনাকে এবং আপনার পরিবারকে জানাই অনেক অনেক শুভেচ্ছা অভিনন্দন এবং ভালোবাসা। এখান থেকে আপনি আপনার পছন্দ মত বড়োদিনের পিক ডাউনলোড করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
ক্রিসমাস ডের ছবি
ক্রিসমাস ডের ছবি Pixabay
এখান থেকে বড়োদিনের শুভেচ্ছার ছবি ডাউনলোড করতে প্রথমে ছবিতে ক্লিক করুন তারপর ২-৩ সেকেন্ড ছবিতে চেপে রাখুন ডাউনলোড অপশান পেয়ে যাবেন। আর আমাদের এই পোস্ট আপনার ভাল লাগলে অবশ্যই আপনার বন্ধুর সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

  • বড়দিনের শুভেচ্ছা
  • বড়দিনের শুভেচ্ছার ছবি 
  • বড়দিনের পিক 
  • বড়দিনের ইমেজ ডাউনলোড 
  • ২৫ ডিসেম্বরে বড়দিনের ছবি ডাউনলোড 
  • বড়দিনে যীশু খ্রিষ্টের ছবি 
  • বড়দিনে সান্টাক্লজের ছবি 
  • বড়দিনে ক্রিসমাস ট্রির ছবি 
  • ক্রিসমাস ট্রির ফটো
  • সান্টাক্লজের ফটো 

Previous
Next Post »