10 Best টাকা আয় করার এপস | Android Apps দিয়ে টাকা আয় 2019-2020

হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। যেমনটা আপনারা জানেন আমি এর আগেও অনেক অনলাইনে আয় করার উপায় আপনাদের দিয়েছি। সেরকমই একটা টপিক নিয়ে আজ আবার হাজির হলাম আসলে আমাদের সকলের কাছে ইন্টারনেট আছে কিন্তু কম্পিউটার বা লেপটপ নেই তাই নেটে অনেকে সার্চ করে মোবাইল দিয়ে টাকা আয় করুন 2019-2020 বা মোবাইলে টাকা আয়ের সহজ উপায়।

আজ আমরা এখানে জানবো এপস দিয়ে টাকা আয় কিভাবে করবো। আমাদের অজানা এমন অনেক এপস আছে যেখানে আমরা গেম খেলে ভিডিও দেখে বা সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়েও আয় করতে পারি এবং সেই টাকা দিয়ে মোবাইল রিচার্জ Paytm Cash Back বা ডাইরেক্ট ব্যাঙ্কে নিতে পারবো। আপনিও যদি Android Apps দিয়ে টাকা আয় করতে চান তবে সাথে থাক
10 Best টাকা আয় করার এপস | Android Apps দিয়ে টাকা আয় 2019-2020
টাকা ইনকাম এপস

টাকা আয় করার Apps |Android Apps দিয়ে টাকা আয় |টাকা ইনকাম Apps

এই পোস্টে আমি যতো গুলো এপসের নাম উল্লেখ করেছি এইসব গুলোয় আপনি গুগল প্লেস্টোরে পেয়ে যাবেন আর সব গুলো জেনুইন। এগুলো আগে আমি নিজে ব্যবহার করার পর আপনাদের সাথে শেয়ার করলাম। এই এপস গুলো ব্যবহার করা খুবই সহজ এখানে কিছু টাস্ক কম্পিলিট করতে হয় এবং প্রতেক টাস্ক কম্পিলিট করার জন্য আলাদা আলাদা ইনকাম। আপনি মোবাইলের মাধ্যমে টাকা আয় করতে চাইলে এখানে দেওয়া এপসের মধ্যে যেটা আপনার পছন্দ হবে সেটাই ডাউনলোড করে ইন্সটল করতে পারেন। 

এখন আপনার মনে হতে পারে কেন এইসব এপস টাকা দেবে এবং তারা টাকা পায় কোথা থেকে। এই সকল এপস নিজেদের কিছু প্রডাক্ট ভিডিও দেখার জন্য, এদের মাধ্যমে কোন এপস ইন্সটল করার জন্য বা এডগার টাই জারের মাধ্যমে টাকা আয় করে। এখান থেকে কয়েক সেকেন্ডের আপনি ভিডিও দেখে, এদের মাধ্যমে কোন এপস ডাউনলোড করলে, বন্ধুদের আমন্ত্রণ করলে, ছোট ছোট প্রশ্নের উত্তর দিয়েও আয় করতে পারেন। তবে তাড়াতাড়ি সবথেকে বেশি আয় করার জন্য রিফারের মাধ্যমে বন্ধু দের আমন্তন করা ভাল পদ্ধতি এবং প্রতেক এপসে এই সুবিধা পাবেন। 

Android Apps এর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সহজ পদ্ধতি 

আমরা যারা সব সময় মোবাইল নিয়ে পরে থাকি প্রায় প্রতেকে ইন্টারনেট ব্যবহার করি কিন্তু সকলের কাছে কম্পিউটার বা লেপটপ থাকেনা সেখেত্রে আমরা চিন্তা করি অনলাইনে মোবাইল এপসের মাধ্যমে কিভাবে আয় করবো আর গুগল সার্চইঞ্জিনে এই ধরনের কিছু লিখে সার্চ করি।
  • এপস দিয়ে টাকা আয় 
  • টাকা আয় করার এপস
  • টাকা আয় করার Apps
  • টাকা ইনকাম এপস
  • Android Apps দিয়ে টাকা আয় 
  • Android Apps দিয়ে টাকা আয় 2019-2020
  • মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন 2019
  • মোবাইলে টাকা আয়ের সহজ উপায় 
  • মোবাইলে টাকা আয় 2019-2020
  • মোবাইল দিয়ে টাকা আয় করার সফটওয়্যার 
এরকম অনেক কিছু ইন্টারনেটে আপনি সার্চ করলে তার হাজার উত্তর পেয়ে যাবেন কিন্তু দেখা যায় তার মধ্যে বেশির ভাগ ফেক ফলে আপনি নিরাশ হয়ে মনে করেন হয়তো অনলাইনে এপসের মাধ্যমে টাকা আয় করা যায় না। এখানে আমি যেই এপস গুলো দিলাম আপনি যেকোন এপস ব্যবহার করে নিচে কমেন্টে জানাবেন সত্যি করতে পারছেন কি না।

১) Google Pay (Gpay) এপস দিয়ে টাকা আয় 

Gpay Apps এর নাম এখন সকলেই জানেন এটা গুগোল দ্বারা তৈরি Online Mony Transfer এপস। এই এপসটা স্পেশালি ইন্ডিয়ার জন্য তৈরি করা হয়েছে এই এপসের মাধ্যমে আপনি অনলাইন শপিং, মানি টান্সফার, মোবাইল রির্চাজ, ইলেকটিক বিল পেমেন্ট ইত্যাদি কাজ করতে পারবেন এবং প্রতেক কাজের জন্য আপনাকে অফার দেওয়া হবে। এই এপসের দ্বারা আপনি প্রতেক মাসে ১ টাকা থেকে শুরু করে ১ লাখ টাকার বেশি আয় করতে পারবেন । 

এই এপস দিয়ে আপনি আপনার বন্ধুদের ৫০০ টাকা Mony Transfer করলে ১৫০-৫০০ টাকা পেতে পারেন। এছাড়া শুক্রবার mony transfer করলে ১ লাখ টাকার বোনাস জিতে নিতে পারেন Google Pay Users দের জন্য প্রতেক Friday একজন করে winner চয়েস করে হতে পারে তাইতে আপনিও চলে আসবেন। 

শুধু তাই না আপনি Google Pay Apps যদি কোন রিফারের অর্থাৎ আপনার কোন বন্ধুর ইনভাইটে যদি ডাউনলোড করেন এবং ফাস্ট পেমেন্ট ১ টাকা বা তার বেশি আপনার বন্ধুকে পাঠান তবে আপনি এবং আপনার বন্ধু দুজনেই ৫১ থেকে ১৮১ টাকা পর্যন্ত পেয়ে যাবেন। Google Pay (Gpay) বিষয়ে আরও জানতে বা Google Pay Apps দিয়ে আয় করতে ক্লিক করুন।

Download 

২) Google Opinion Rewards টাকা আয় করার এপস

নাম শুনেই আশা করি বুঝতে পারছেন কতটা ভরসা যোগ্য। এটাও গুগলের তৈরি টাকা আয় করার এপস। এই এপসের কাজ অনেক সহজ এবং ইনকাম অনেক বেশি Google Opinion Rewards আপনাকে কিছু Survey দেবে সেগুলো পূরণ করতে হবে। তার জন্য এই এপসটা ডাউনলোড করে এতে আপনার ইমেইল দিয়ে সিঙআপ করতে হবে। তার পর আপনাকে সহজ ২-১ টা প্রশ্ন করবে এই যেমন আপনার প্রিয় খেলা কি?  আপনি কোন কোন সোশ্যাল সাইট ব্যবহার করেন এই ধরনের উত্তর দিয়ে আপনি প্রতেক উত্তরের জন্য ৩ থেকে ৩০ টাকা ওবদি পেতে পারেন।

এই এপস থেকে আয় করা টাকা দিয়ে আপনি গুগোল প্লেস্টোর থেকে যেকোন প্রিমিয়াম এপস কিনতে পারবেন বা আপনি মনে করলে আপনার টাকা ডাইরেক্ট আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে নিতে পারবেন।
Download

৩) AppKarma Reward & GiftCard টাকা আয় করার Apps

টাকা আয় করার Apps এর মধ্যে AppKarma একটা খুব ভাল এপস। যখন আপনি প্লেস্টোর থেকে এই এপস ডাউনলোড করে ইন্সটল করবেন তখন আপনাকে এখানে Sign-up করতে বলা হবে। আপনার Sign-up করার পর এখান থেকে যদি আপনি কোন Application ডাউনলোড করেন তবে আপনি পয়েন্ট পাবেন। 

এছাড়াও আপনি এখানে কয়েক সেকেন্ডের ভিডিও দেখে ভাল পরিমাণ টাকা পেতে পারেন মানে প্রতেক ভিডিও দেখার জন্য আপনাকে ১ পয়েন্ট দেবে আর এই পয়েন্ট গুলো পড়ে আপনি PayPal বা Amazon Gift Card এর মাধ্যমে রিসিভ করতে পারবেন। 

আপনি যদি রেগুলার এই এপস ব্যবহার করেন তবে আপনি Reward ও পেতে পারেন। এছাড়াও আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে ভাল মানের আয় করতে পারবেন। এই Apps থেকে আপনি রোজের ৫০ টার মত ভিডিও দেখতে পারবেন।
Download

৪) Data Buddy টাকা ইনকাম এপস

Databuddy একটা জনপ্রিয় টাকা ইনকাম এপস। যখন আপনি এই এপস ইন্সটল করে অ্যাকাউন্ট করে নেবেন সাথে সাথে আপনি ১০ টাকা পেয়ে যাবেন। এছাড়া আপনি যদি রেফারের মাধ্যমে আপনার বন্ধুদের সোশ্যাল সাইটে ইনভাইট করেন আর সে যদি এই এপস ডাউনলোড করে তখন আপনি ২০ টাকা পাবেন।

Databuddy এর মধ্যে এমন অনেক এপস রয়েছে যেগুলো আপনি ডাউনলোড করলেই টাকা পাবেন প্রতেক এপসের জন্য ভিন্ন টাকা এমনকি আপনার বন্ধু যদি আপনার রেফার লিংক ব্যবহার করে এই এপসে অ্যাকাউন্ট করে এর মধ্যে থেকে কোন এপস ডাউনলোড করে তাইতেও আপনি টাকা পাবেন। এবং সেই টাকা আপনার Paytm wallete নিতে পারবেন। 

Databuddy এপস থেকে আপনি বা আপনার বন্ধু কোন সফটওয়্যার ডাউনলোড করে যতোদিন সেটা ব্যবহার করবেন ততোদিন টাকা আয় করতে পারবেন। তাই আপনি যদি এই এপস থেকে আয় করতে চান যতো বেশি আপনার বন্ধু দের সাথে শেয়ার করবেন ততোবেশি আয় করতে পারবেন। 

Databuddy এপস থেকে টাকা আয় করার আরও অনেক উপায় আছে। আপনি যদি এদের ৪ টে প্রশ্নের উত্তর দিতে পারেন তবে ১৫০ টাকা জিতে নিতে পারবেন। এছাড়া এখানে আপনি ভিডিও দেখেও অনলাইন আয় করতে পারবেন।
Download

৫) 4 Fun App (Android Apps দিয়ে টাকা আয় ) 

আপনি যদি এখনো পর্যন্ত এই এপস ডাউনলোড না করে থাকেন তবে আপনার জন্য সুখবর এই এপস  নতুন ইউজার দের দিচ্ছে ৫০ টাকা। প্লেস্টোর থেকে এপসটা ডাউনলোড করে আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করলেই এই টাকা আপনার wallet এ পেয়ে যাবেন। কিন্তু এটা শুধু নতুন দের জন্য।

এছাড়া আপনি এখানে রেফারের মাধ্যমেও আয় করতে পারবেন। আপনি আপনার বন্ধু দের রেফার কোড দিয়ে ইনভাইট করলে প্রতেক রেফারের জন্য আপনি ৫ টাকা পাবেন। মানে একদিনে যদি ১০ জনকে ইনভাইট করতে পারেন তবে ৫০ টাকা পাবেন।

Fun Video সকলেই পছন্দ করে আপনি যদি Daily এই এপসে এক্টিভ থাকেন তাহলেও আপনি আয় করতে পারবেন এবং মজার মজার ভিডিও আপনার বন্ধুদের সাথে সোশ্যাল সাইটে শেয়ার করলে প্রতেক শেয়ারের জন্য আপনি ৬ টাকা পাবেন। টাকা আয় করার জন্য এই এপসটা খুব জনপ্রিয়।
Download

৬) Hello Cash Android Apps দিয়ে টাকা আয়  2019 - 2020

Hello Cash এটা অনেক পুরনো এবং খুব ভাল এপস এখান থেকে আপনি রোজের হাজার টাকারও বেশি আয় করতে পারবেন। Hello Cash আপনাকে অনলাইন টাকা আয় করার এতো সুবিধা দেবে যেটা আপনি অন্য কোন এপসে পাবেন না। এখানে টাকা আয় ছাড়াও আপনি পয়েন্ট পাবেন এবং সেই পয়েন্ট দিয়ে আবার টাকা আয় করতে পারবেন। 

Android Apps দিয়ে টাকা আয়  2019-2020  Hello Cash  দিয়ে টাকা আয় করার সব থেকে সহজ পদ্ধতি গেম খেলে এখানে এমন কিছু গেম আছে যেগুলো আপনি ছোট বেলার বন্ধু দের সাথে খেলতেন যেমন কাটা কুটি। এই গেম খেলে আপনি প্রতেক গেমে ১৫ পয়সা + ১০ পয়েন পাবেন। 

এই এপস ডাউনলোড করে অ্যাকাউন্ট করলেই আপনি ১০ টাকা পাবেন আর আপনার বন্ধু দের সাথে রেফার করলে ৫ টাকা। মোট ১৫ টাকা পাবেন। এছাড়াও এই এপসের মাধ্যমে আপনি কোন সফটওয়্যার ডাউনলোড করলে ৩ টাকা থেকে ৩০ টাকা প্লাস পয়েন্ট পাবেন। Hello Cash থেকে আয় করা টাকা আপনি ২ রকম ভাবে নিতে পারবেন Paytm অথবা ডাইরেক্ট ব্যাঙ্কে।। 

Hello Cash থেকে আপনি যদি এদের ফেসবুক পেজে লাইক করেন বা ইনস্টাগ্রামে ফলো করেন তবে আপনি ৫০-৫০= ১০০ পয়েন্ট পাবেন এছাড়া এদের ভিডিও এড দেখার জন্য প্রতেক বার ১০ পয়েন্ট পাবেন। 

এখন আপনার মনে হতে পারে টাকাতো আপনি তুলতে পারবেন কিন্তু পয়েন্ট গুলো কি করবেন?  এই এপসে সব সময় এমন কিছু Task থাকে যেগুলোয় আপনি জিতলে ১০০ বা ২০০ বা ৫০০ টাকাও পেতে পারেন। এখানে আপনাকে সহজ ১০ টা প্রশ্ন কারা হয় এবং তাইতে যোগদান করার জন্য আপনার থেকে ১০ পয়েন্ট নেবে আর আপনি সারাদিন যতোবার খুশি এটা খেলতে পারবেন।
Download

৭) Meesho Apps এর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা আয় করুন 2019

Meesh Apps দিয়ে অনলাইন টাকা আয় করা একটু কঠিন হবে যদি আপনার মধ্যে ধৈর্য না থাকে। Meesho Apps অনলাইন প্রডাক্ট সেলার এপস এখানে আপনি অ্যামাজন ফ্লিপকার্টের থেকেও অনেক কম দামে জিনিস কিনতে বা সেল করতে পারবেন।

অনেক বড় বড় ব্যাবসাদার তাদের সামগ্রী তাড়াতাড়ি বিক্রি করার জন্য নিজেদের প্রফিট জুড়ে অনেক সস্তায় হোল সেলে বিক্রি করে সেই সব সামগ্রী আপনি এখানে পাবেন। যদি আপনি Meesho App থেকে টাকা কামাতে চান তবে এই এপসটা নিচে থেকে ডাউনলোড করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নিন। 

Meesho Apps থেকে টাকা আয় করার সহজ পদ্ধতি হলো আপনার কাছে ফেসবুক পেজ বা গ্রুপ থাকলে সেখানে আপনি যেই জিনিসটা বিক্রি করতে চান তার ছবি, দাম কোয়ালিটি ইত্যাদি দিয়ে শেয়ার করা এছাড়াও বড়ো বড়ো সোশ্যাল সাইট গুলোয় যদি আপনার বেশি ফেন্স থাকে যেমন ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি জায়গায় আপনার প্রডাক্টের বিবরণ দিয়েও সেল করতে পারবেন। 

এখন বেশির ভাগ মানুষ অনলাইনে শপিং করতে পছন্দ করেন। কিন্তু কাউকে কোন কিছু বিক্রি করা বা তার বিষয় বোঝানো অতোটাও সহজ কাজ না তবে একবার চেষ্টা করে দেখতে পারেন। এটা অনেকটা অ্যাফিলিয়েট মার্কেটিং এর মতো যেমন অ্যামাজন ফ্লিপ কাটের সামগ্রী বিক্রি করতে হয়। এই এপস থেকে প্রতি মাসে আপনি ২৫'০০০ থেকে ৩০'০০০ টাকা পর্যন্ত ভালো ভাবে আয় করতে পারবেন এবং আপনার আয় করা টাকা ৩,১০,২০ আর ৩০ তারিখে আপনি আপনার ব্যাঙ্কের মাধ্যমে নিতে পারবেন। 
Download

৮) mCent Browser ফ্রি মোবাইল রিচার্জ এপস

এটা একটা খুব মজাদার এপস। আগেই বলে দিচ্ছি এখান থেকে কোন টাকা আয় হয় না কিন্তু এই এপস ব্যবহার করে আপনি ফ্রি রিচার্জ পেতে পারেন। আপনি UC Browser বা Chrome Browser ব্যাবহার করলে আপনাকে কোন রকম টাকা বা রিচার্জ দেয় না। তার জায়গায় আপনি এই ব্রাউজার ব্যবহার করে অনেক রিচার্জ নিতে পারেন। 

mCent Browser ব্যবহার করার জন্য প্লেস্টোর থেকে ডাউনলোড করে আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করতে হবে তারপর আপনি ৭৫ পয়েন্ট পাবেন। এবং টানা ৫ দিন এই এপস ব্যবহার করলে ২৫'০০০ পয়েন্ট পাবেন মানে রোজের এই এপস থেকে ৩'০০০ পয়েন্ট পাবেন। 

রোজের ৩'০০০ পয়েন্ট জিতে যখন আপনার ৯৮'০০০ পয়েন্ট হয়ে যাবে তখন আপনি ১৯৯ থেকে ১৬৯৯ টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ নিতে পারবেন। শুধু তাইনা আপনার বন্ধুদের যদি এই এপসটা শেয়ার করেন এবং তারা যদি টানা ৫ দিন ব্যবহার করে তবে আপনি পুরো এক বছরের জন্য ফ্রি ডাটা পেতে
Download

৯) Make Money App মোবাইলে টাকা আয় 2019-2020

Make Money এপস অনেক পুরনো আর Trusted বহু মানুষ ঘরে বসে মোবাইল দিয়ে অনলাইনে ভাল আয় করছে এই এপসের মাধ্যমে। এখানে আপনি ভিডিও, গেম আর সফটওয়ার ডাউনলোড করে আয় করতে পারবেন। 

প্রতেক ৩০ সেকেন্ডের ভিডিও দেখার জন্য আপনি ২ পয়েন্ট পাবেন। এছাড়া এদের এপসে রিভিউ দিয়ে ৫০ পয়েন্ট ফেসবুকে শেয়ার করলে ১০০ পয়েন্ট আর রেফারের মাধ্যমে জয়েন হলে ৩০ পয়েন্ট পাবেন।

পয়েন্ট আয় করার জন্য এদের অনেক পদ্ধতি রয়েছে যার সাহায্যে আপনি রোজের ১০০-৫০০ টাকাও আয় করতে পারবেন। তার জন্য আপনাকে কোন এপস ডাউনলোড করতে বা কোথাও রেজিস্ট্রার করতে বলবে। 

আপনি WhatsApp, Facebook etc সোশ্যাল মিডিয়ায় রেফারের মাধ্যমে আপনার বন্ধু দের ইনভাইট করেও আয় করতে পারবেন। যখন আপনার ৫০০০ পয়েন্ট হয়ে যাবে তখন টাকা তুলতে পারবেন। 
Download

১০) Paytm মোবাইল দিয়ে টাকা আয় করার সফটওয়্যার 

Paytm ভারতের ১ নাম্বার মোবাইল রিচার্জ সফটওয়্যার। এখান থেকে আপনি Mobile Recharge, DTH, Bordband, Landline ইত্যাদি রির্চাজ করতে পারবেন। এগুলো ছাড়াও এখান থেকে আপনি বাস টিকিট, ট্রেন টিকিট, ইনসুরেন্স, ইলেকট্রিক বিল দিতে পারবেন। Paytm থেকে আপনি ৩ রকম ভাবে আয় করতে পারবেন।
1) Coupons Code
2) Refer & Earn
3) Free Cashback

Coupon Code: আপনি হয়তো কুপন কোড বা প্রমো কোডের নাম শুনে থাকবেন। অনেক কম্পানি তাদের প্রডাক্ট কম দামে তারাতাড়ি সেল করার জন্য এই কোড দিয়ে থাকেন। Paytm ও আপনাকে রির্চাজ করার সময় এই সুবিধা দেয়। আপনি গুগলে Paytm Promo code বা coupon code সার্চ করলে পেয়ে যাবেন এছাড়াও grabon.in সাইটে পাবেন যেখান থেকে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। মনে করুন আপনি ১০০ টাকা রির্চাজ করলেন Cash Back  হিসেবে ৫০ টাকা আবার ফেরত পাবেন।

Refer& Earn: ওপরে যতো গুলো এপস দিয়ে টাকা আয়ের কথা বলা হয়েছে সব গুলোয় আপনি রেফারের সুবিধা পাবেন তেমনি একটা এপস Paytm. এখন প্রায় সকলে Paytm ব্যবহার করে তবু যদি আপনার কোন বন্ধু ব্যবহার না করে থাকে তাকে আপনার রেফার দিয়ে যদি Paytm এ জয়েন করাতে পারেন তবে প্রতি রেফারে আপনি ৫০ থেকে ১০০ টাকা পর্যন্ত পেতে পারেন। আপনি মনে করলে আপনার ব্যাঙ্কে বা মোবাইল রির্চাজে সেই টাকা খরচ করতে পারেন।

Free Cashback: আপনি যদি এই এপসের দ্বারা কোন কাজ করেন তখন আপনি ফ্রি ক্যাশবেক পাবেন। মনে করুন আপনি মোবাইল রির্চাজ বা সপিং করতে চান আর Paytm এপস দিয়ে তার পেমেন্ট করলে Cashback পেতে পারেন। এমনকি এই এপস এতোটা সুবিধা দেয় আপনি ২০০০

শেষ কথা

তাহলে বন্ধুরা আজকের এই পোস্টে আমরা জানলাম মোবাইল এপস ব্যবহার করে কিভাবে অনলাইনে টাকা আয় করা সম্ভব। এখানের সমস্ত এপস থেকে আপনি Real Earning করতে পারবেন। আশা করি আজকের পোস্ট আপনার ভাল লেগেছে। 
Newest
Previous
Next Post »