কিভাবে ফ্রিতে নতুন মুভি ডাউনলোড করবেন |মোবাইলে মুভি ডাউনলোড করার এপস ও সাইট

বাংলা ও হিন্দি মুভি আমরা কম বেশি সকলেই পছন্দ করি। আর এখন প্রতেক মাসেই প্রায় নতুন নতুন মুভি আসে কিন্তু সেটা আমরা সাথে সাথে দেখতে পারিনা কারণ বাংলা নতুন ছবি দেখার জন্য আমাদের সিনেমা হলে টিকিট কেটে দেখতে হবে এইতে যেমন সময়ের অপচয় হয় তেমনি টাকাও খরচা হয়। ফলে আমাদের অপেক্ষা করতে হয় কবে সেই মুভি টিভিতে দেখাবে।

এমনিতে আপনি মনে করলে গুগোলে সার্চ করে অনেক ওয়েবসাইট বা এপস পেয়ে যাবেন যেখান থেকে আপনি বাংলা বা হিন্দি মুভি ডাউনলোড করতে পারবেন। কিন্তু এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি কোন bangla movie download করতে গেলে আপনার কাছে অনেক গুলো ডাউনলোড অপশান আসে ফলে সাধারণ মানুষের পক্ষে বোঝা অসম্ভব কোনটা আসল মুভি ডাউনলোড অপশান। যেখানে ক্লিক করবেন দেখা যায় অন্য কোন সাইটে চলে যাচ্ছে। তাই এখানে আপনাদের সঠিক বাংলা ও হিন্দি মুভি ডাউনলোড সাইট গুলোর কথাই বলবো।
কিভাবে ফ্রিতে নতুন মুভি ডাউনলোড করবেন |মোবাইলে মুভি ডাউনলোড করার এপস ও সাইট
Picture Pixabay


নতুন মুভি কিভাবে ডাউনলোড করবো? 



আপনি ও যদি নতুন বাংলা মুভি পছন্দ করেন এবং সবার আগে সেই মুভি দেখতে চান তবে এই পোস্টটা শুধু আপনার জন্য এখানে আপনি জানতে পারবেন মোবাইলে মুভি ডাউনলোড করার সাইট ও এপস এর নাম। তার আগে আমাদের ২-১ টা বিষয় জেনে নেওয়া উচিত। 

নতুন মুভি বা ছবি দেখতে সকলেই চায় কিন্তু সরাসরি অরিজিনাল মুভি দেখার জন্য আপনাকে সিনেমা হলে যেতে হবে আর যদি আপনি আপনার মোবাইল নতুন মুভি দেখতে চান তার জন্য কিছু মোবাইলে মুভি ডাউনলোড সাইট আপনি পাবেন কিন্তু সেখানে অরিজিনাল মুভি থাকেনা ফলে সাউন্ডের সমস্যা ও খারাপ ছবি আসতে পারে।


কিভাবে মুভি ডাউনলোড করা যায়? 

মুভি ডাউনলোড করার উপায় আপনি অনেক পাবেন কিন্তু আপনি জানেন কি নতুন মুভি কোন সাইট থেকে ডাউনলোড করা ভারতীয় আইন অনুযায়ী অপরাধ কারণ যারা নতুন মুভি তাদের সাইটে ডাউনলোড করার সুবিধা দেয় সেগুলো ডুবলি কেট মুভি এটাকে বলা হয় মুভি পাইরেসি।  

এক একটা মুভি তৈরি করতে অনেক টাকা খরচ করতে হয় এবং মুভি রিলিজ হওয়ার আগেই যদি সেই মুভি চুরি হয়ে যায় সেখেত্রে মুভি অভিনেতাদের এবং সরকারকে অনেক ক্ষতিগ্রস্ত হতে হয়। তবে পুরনো মুভি আপনি ডাউনলোড করতে পারেন। নিচে কিছু মুভি ডাউনলোড করার সফটওয়্যার ও সাইট দেওয়া হলো যেখান থেকে কোন ঝামেলা ছাড়া সহজে মুভি ডাউনলোড করতে পারবেন। 


মোবাইলে বাংলা বা হিন্দি মুভি ডাউনলোড করার সাইট

এখানে আমি আপনাদের কয়েকটা সাইটের নাম দিলাম যেখান থেকে কোন ঝামেলা ছাড়া সহজে আপনি যেকোন মুভি ডাউনলোড করতে পারবেন। 
Movies Couch
Movies Couch একটা দারুণ সাইট যেখান থেকে আপনি HD Movies Download করতে পারেন। এখান থেকে আপনি এখান থেকে আপনি Hollywood Bollywood ছাড়াও পাঞ্জাবি, কমেডি এনিমেশন এবং পাকিস্তানি মুভিও পেয়ে যাবেন আর এখান থেকে ডাউনলোড করাও খুব সহজ শুধু আপনাকে ব্লু রঙের ডাউনলোড বটনে ক্লিক করে ডাউনলোড করতে হবে।

Mkv Cinemas

মুভি ডাউনলোড করার জন্য এই সাইটটাও বেশ ভাল এখানে নতুন পুরনো সব ধরনের মুভি পাবেন আর এদের ডাউনলোড প্রসেসও খুব সহজ।

এগুলো ছাড়াও যদি আপনার কাছে টাকা থাকে তবে নিচে থেকে প্রিমিয়াম সাইট গুলো দেখতে পারেন। 

Amazon Prime Video
Netflix 
Hotstar
YouTube 


মুভি ডাউনলোড এপস | মুভি ডাউনলোড করার সফটওয়্যার 



মুভি ডাউনলোড করার জন্য যেমন অনেক সাইট আছে তেমনি আপনি অনেক এপসও পাবেন তবে সাইটের থেকে এপস বেশি ভাল নিচে কিছু এপস দিলাম যদি প্লেস্টোরে কোন এপস না পান তবে Apkpure আপনার পছন্দের যেকোন মুভি ডাউনলোড এপস থেকে মুভি ডাউনলোড করতে পারেন। 
Hotstar
Zee5
Youtube
Jiicinema
Voot
Sonyliv

শেষ কথা 

বন্ধুরা আশা করি মুভি কিভাবে কোথা থেকে ডাউনলোড করে এই বিষয়ে আপনাদের আর কোন সমস্যার সমুখিন হতে হবে না পোস্ট ভাল লাগলে শেয়ার করার চেষ্টা করবেন ধন্যবাদ। 
Previous
Next Post »