Ranu Mondal New Song Teri Meri Kahani | Himesh Reshammiya

আপনি কি জানেন কে এই রানু মন্ডল? কি তার পরিচয়?  তিনি থাকেন বা কোথায় আজ থেকে কিছু দিন আগে পর্যন্ত রানু দিদিকে কেউ চিনতো না।কিন্তু আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভবঘুরে রানু মন্ডল ওনার লতা কন্ঠি সুন্দর সুরের ভক্ত হয়ে উঠেছেন পুরো ভারতবাসি। আসুন জেনেনিই Ranu Mondal এর কিছু কথা

Ranu Mondal Biography



রানু মন্ডল কে এর আগে দেখা যেত রানা ঘাট স্টেশনে। কখনো বা ট্রেনে কখনো বা প্লাটফর্মে ভিক্ষা করে গান গেয়ে জীবন কাটাতেন। এর আগে হয়তো কেউ দেখেছেন রানাঘাট স্টেশনে ৬ নং প্লাটফর্মে। দিনটি ছিল ২১ জুলাই ২০১৯ কলকাতার বাসিন্দা Atindra Chakraborty নামে এক ভাই বন্ধুদের সাথে রানাঘাটে ঘুরতে আসেন। সঙ্গীত কার না ভাল লাগে রানাঘাট স্টেশনে এমন সুন্দর লতা কন্ঠে গান শুনে তিনি হতভাগ হয়ে পড়েন এবং Ranu Mondal কে জিজ্ঞেস করেন আপনি কি এই একটাই গান জানেন। তখন Ranu Mondal বেশ কিছু গান শোনান আকাশ পদীপ জ্বলে দূরে তারার পাণে চেয়ে এর পড় Atindra Chakraborty (Santu) ওনাকে আরও কয়েকটা গান গায়তে বলেন প্রথম প্রথম সাউন্ড এর সমস্যা একটু হচ্ছিল রানু দিদির পড়ে রানু দিদি আর একটা হিন্দি গান করলেন কাহী দূর জব দিন ঢল আয়ে। 

বর্তমানে Ranu Mondal নাম পরিবর্তন হয়ে Renu Ray হয়েছে।
পিতা : Aditya Ray
জন্মতারিখ : ১০/১০/১৯৫৯
কন্যা : Sathi Ray

Viral Ranu Song

এর পড় অতীন্দ্রদা গান গুলো ভিডিও করে ফেসবুকে আপলোড করে দিলেন বেশ নিমিষে হাজার হাজার লাইক কমেন্ট আশা শুরু হয়ে যায়।।  আসল বিষয় হলো Atindra Chakraborty  ভিডিওটা করার জন্যই আজ রানু দিদিকে সকলে চেনে অনেকে মনে করেন ভিডিওটা কোন নিউস চ্যানেল তৈরি করেছিল। পড়ে যখন ফেসবুক টুইটারে ভিডিওটা ছেয়ে যায় তখন নিউজ চ্যানেলে দেখানো হয়।

Ranu mondal 
Ranu mondal new song
Renu mondal
#Ranumondal
Renu mondal new song
Teri Meri Meri Teri Full Song Hindi Song
রানু মন্ডল রেনু মন্ডল
রানু মন্ডলের নতুন গান
তেরি মেরি মেরি তেরি ফুল গান


Ranu Mondal New Song Teri Meri Kahani


ভিডিও গুলো ভাইরাল হওয়ার পড় অপরূপ বাংলা অতিন্দ্য দাকে ফলো করা শুরু করে কারণ রানু মন্ডলের সকল খবর অতীন্দ্রদা ওনার ফেসবুক প্রফাইলে শেয়ার করতেন প্রথম যখন রানু মন্ডলকে বোম্বে ডাকা হয় তখন Atindra Chakroborthy  বলেন ওনার আগে শারীরিক চিকিৎসার প্রয়োজন বলে কিছু বন্ধুর সাহায্যে ওনার থাকা খাওয়া ও চিকিৎসার ব্যবস্থা করে দেন। তার পড় নানান জায়গা থেকে নিউজ চ্যানেল মিউজিক স্টুডিও থেকে রানু দিদির ডাক আসে যদিও বর্তমানে অনেকে Renu Mondal বলে ডাকছেন। গত 19 August 2019 Ranu Mondal, Atindra Chakravorty Tapan দা বোম্বে যান সেখানে Sony Super Singer থেকে রানু দিদির প্রতিভা দেখে ডাকা হয় এবং Himesh Reshammiya সাথে Ranu Mondal প্রথম স্টুডিওতে গান করেন Ranu Mondal New Song Teri Meri Kahani
Ranu Mondal New Song Teri Meri Kahani | Himesh Reshammiya



Atindra Chakraborty কিছু কথা 

রানু দিদির ভিডিওটা যখন অতিন্দ্রদা করেন তখন পর্যন্ত তিনি জানতেন না ভিডিওটা এইভাবে ভাইরাল হয়ে যাবে। ভিডিওটা করার একটাই উদ্দেশ্য ছিল ফেসবুকে তার যেসকল বন্ধু রয়েছে তারা যেন এরকম রানু দিদির মতো প্রতিভার মানুষ দেখলে কিছু দিয়ে সাহায্য করেন। আমাদের দেশে এমন প্রতিভার বহু মানুষ রয়েছে হয় তাদের প্রতিভা দরিদ্রতার মধ্যে পড়ে মারা যাচ্ছে কিংবা প্রতিভা দেখানোর জন্য কোন সামাজিক মাধ্যম নেয়। এমন প্রতিভার মানুষ দেখলে অতিন্দ্র দাকে জানাতে পাড়েন ফেসবুক পেজে Social Worker Atindra আর পেজটাই লাইক দিয়ে রাখুন Ranu Mondal এর মতো অনেক মানুষকে হয়তো আমরা ভবিষ্যতে পাবো ধন্যবাদ।

অপরূপ বাংলার তরফ থেকে Atindra Chakraborty দাকে অনেক ধন্যবাদ সমাজের জন্য এতো গভীর ভাবে চিন্তা করার জন্য এবং Ranu Mondal এর জন্য অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো দিদি তুমি এগিয়ে যাও। বন্ধুরা পোস্ট ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন ধন্যবাদ। 

Previous
Next Post »