ওয়েবসাইট blog থেকে টাকা আয় করার সহজ উপায় Top 5 এড নেটওয়ার্ক সাইড| Top 5 Ads Network Side To Make Money From Website

3 comments
নমস্কার বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আমরা আগের দিন জেনেছি কিভাবে ওয়েবসাইট তৈরী করতে হয়। আজ আমরা জানবো ওয়েবসাইট থেকে টাকা আয় করার জন্য ভাল কিছু এড নেটওয়ার্ক সাইডের বিষয়ে। আমরা যারা ব্লগে লিখে থাকি প্রায় সকলেই চায়  লেখার পাশাপাশি আমাদের ব্লগ থেকে কিছু টাকা আয় করতে।

কিন্তু এতে অনেকে সার্থক হয় অনেকে আবার ব্যার্থ। সার্থক তারাই হয় যারা ব্লগের পতি মন দিয়ে কাজ করেন আর ব্যার্থ তারা হয় যারা এপ্রভেল না পেও একটাই এড নেটওয়ার্কের পিছনে পরে থাকেন। অবশ্যই আপনার ব্লগে ট্রাফিক না থাকলে এক পয়সাও আয় করতে পারবেন না তাই এডসেন্সের এপ্লাই করার পূর্বে কিছু ট্রাফিক থাকলে তবেই এপ্লাই করুন। এবার আসি আসল বিষয়ে। কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করবেন বা blog থেকে টাকা আয় করার সহজ উপায়।

ওয়েবসাইট blog থেকে টাকা আয় করার সহজ উপায় Top 5 এড নেটওয়ার্ক সাইট

এখানে আমি শুধু মাত্র সেই সকল সাইডের কথা বলবো যাদের ওপর ভরসা করা যায়। যারা এড নেটওয়ার্কে ভাল পেমেন্ট করে। যাদের সবচেয়ে বেশি মানুষ বিশ্বাস করা যায়।

1) Google Adsense: বিশ্বাস কথা বল্লেই সবার আগে গুগলের কথাই উঠে আসে। বিশ্বে সবচেয়ে বেশি ভরসাওলা এড নেটওয়ার্ক গুগল এডসেন্স। কিন্তু গুগল এডসেন্স পেতে হলে আপনাকে এপ্রভেল নিতে হবে। আর  গুগল পলিসি খুব কড়া প্রথমেতো সহজে এপ্রভেল করে না আর এপ্রভেল পাবার পরে যদি একটু কিছু ভুল হয় তবে একাউন্ট সাসপেন্ট করে দিতে পারে। গুগল এডসেন্স একাউন্ট একদম ফ্রী এর জন্য কোন মূল্য দিতে হয় না। এড টাইপ- এড টেক্স, ভিডিও, জিআইএফ।  100$  হলে তবেই প্রেমেন্ট করে।  প্রেমেন্ট হয় ব্যাঙ্কের মাধ্যমে।
World Top Ads Network Adsense

2) Media Net: গুগল এডসেন্সের পরে আসে media.netএটা Bing আর Yahoo কম্পানি তৌরী করেছে এখানেও গুগলের মতো এপ্রভেল নিতে হয় কিন্তু গুগলের তুলনায় অতো বেশি পেমেন্ট করে না। এরও প্রগ্রাম পলিসি খুব ট্রাফ। যেমন সাইট English এর হতে হবে। ট্রাফিক Us, Uk ও Canadar চায়। তবে যদি এডসেন্সের এপ্রভেল না পান তাহলে media net এ এপ্লাই করতে পারেন। মিনিমাম প্রেমেন্ট 100$ পেমেন্ট মিথড Paypal, bank
ওয়েবসাইট ব্লগ থেকে টাকা আয় করার টপ এড নেটওয়ার্ক সাইড

3) Infolinks: এটা সম্পূর্ণ অন্যরকম টেক্স এড আপনার পোস্টের কোথায় লিংক আছে বুঝতে  পারবেন না। এর এড ব্যবহার করলে ভিজিটরের কোন সমস্যা হয় না আর এই এড অটোমেটিক কাজ করে একবার টেমপ্লেটে লাগালে আর কিছু করতে হবে না। ইনফোলিংক গুগল এডসেন্সের সাথেও ব্যবহার করা যায়। যদি আপনার মনে হয় এডসেন্সের পাশাপাশি এক্সটা এড নেটওয়ার্ক ব্যবহার করবেন তাহলে আমি Infolinks সাজেস করবো। মিনিমাম পেমেন্ট 50$. পেমেন্ট মিথট paypal
ওয়েবসাইট ব্লগ থেকে টাকা আয় করার টপ এড নেটওয়ার্ক সাইড

৪) Amazon: এমাজন এখন অনেক ফেমাস হয়ে গেছে যদি আপনার সাইড সপ রিলেরিলেটিভিটি হয় যেমন মোবাইল কম্পিউটার বা ইত্যাদি  তাহলে আপনি এমাজন এড নেটওয়ার্ক ব্যবহার করতে পারেন।আপনার রিফার থেকে যদি কেউ কোন প্রডাক্ট কেনে তাহলে এমাজন আপনাকে ৪% দেবে।
ওয়েবসাইট ব্লগ থেকে টাকা আয় করার টপ এড নেটওয়ার্ক সাইড

5) Bidvertiser: যদি আপনি তারাতাড়ি কোন এপ্রভেল ছাড়াই ব্লগ থেকে টাকা আয় করতে চান তাহলে Bidvertiser ব্যবহার করতে পারেন এটা সাথে সাথে বা ১ ঘন্টার মধ্যে আপনাকে এপ্রভেল দিয়ে দেবে। Text এবং Display এড ব্যবহার করতে পারবেন। এখানে রেফারের সুবিধাও আছে।  মিনিমাম প্রেমেন্ট 10$ পেমেন্ট মিথট Paypal.
ওয়েবসাইট ব্লগ থেকে টাকা আয় করার টপ এড নেটওয়ার্ক সাইড

এই হল ওয়েবসাইট ব্লগ থেকে টাকা আয় করার টপ ৫ টা এড নেটওয়ার্ক সাইড। হয়তো এর থেকেও ভাল সাইড আছে যেটা আপনারা ব্যবহার করেন বা সব দেশে প্রচলিত নেই। আমাদের আজকের পোস্ট ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।




If you like this article share this in your social sites
Next PostNewer Post Previous PostOlder Post Home

3 comments:

  1. আমি কিভাবে টাকা পাবো

    ReplyDelete
    Replies
    1. এই সকল সাইটের এড আপনার ব্লগে যুক্ত করে টাকা আয় করতে পারবেন।

      Delete