ব্লগার ব্লগের জন্য টেমপ্লেট ডাউনলোড করার সেরা কিছু ওয়েবসাইট | Some of the best websites to download templates for Blogger blogs

নমস্কার বন্ধুরা আশা করি সকলে ভাল আছে। আজ আমরা জানবো ব্লগস্পট ব্লগের জন্য ভাল এসইও রেডি মোবাইল ফ্রেন্ডলি টেমপ্লেট কোথা থেকে পাব। আমাদের ব্লগের জন্য গুগল যেসব টেমপ্লেট দিয়েছে সেগুলো অতটা সুন্দর না আর ফুটার ক্রেডিট Powered By Blogger রিমুভ করা যায় না। আজকের এই পোস্ট করার কারণ অনেক নতুন ব্লগার আছে যারা জানেনা ব্লগ টেমপ্লেট কোথা থেকে পাব ফলে তারা ভুল সাইট থেকে ক্রেক টেমপ্লেট ব্যবহার করে ফেলে, ফল সরুপ ওয়েবসাইট ডাউন স্লো স্পিড, রিডাইরেক্ট এই ধরনের সমস্যার মুখে পরতে হয় এছাড়াও অনেকে আছে ফ্রী টেমপ্লেট না জেনে টাকা দিয়ে কিনে ফেলে তাই আসুন এক ঝলকে দেখে নেওয়া যাক সুন্দর প্রিমিয়াম লুকিং ব্লগার টেমপ্লেট কিভাবে ফ্রীতে ডাউনলোড করবো। 
Also Read: আপনার ব্লগের 404 Page Error কিভাবে ঠিক করবেন
ব্লগার ব্লগের জন্য টেমপ্লেট ডাউনলোড করার সেরা কিছু ওয়েবসাইট | Some of the best websites to download templates for Blogger blogs

Gooyaabitemplates 

ব্লগারের জন্য সব থেকে ভাল রেসপনসিপ, প্রিমিয়াম লুকিং, এসইও ফ্রেন্ডলি, এডসেন্স রেডি, সোসাইল শেয়ার বটন, ডপ ডাউন মেনু বার, ওয়েবসাইট সাবসক্রাইব, পোস্ট নেভিগেশন, ফুটার কলুম ফ্রি ও প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট এখানে পাবেন অপরুপ বাংলা ব্লগ টেমপ্লেট ও এখান থেকে নেওয়া। এই ওয়েবসাইটের টেমপ্লেট গুগল সার্চ ইঞ্জিনে তারাতাড়ি রেংক করে আপনার ভাল লাগলে এখান থেকে টেমপ্লেট ডাউনলোড করতে পারেন।

Sora Template 

এখানেও Gooyaabi Templates এর মতো ফ্রি নিউ লুক রেসপনসিপ টেমপ্লেট পাবেন। এদের সমস্ত টেমপ্লেট কাস্টমাইজ করা। এখানে মুভি, ফটোগ্রাফি, গেম, পারসোনাল ব্লগ, ফেশন, ব্যবসা, নিউজ সব ধরনের টেমপ্লেট ফ্রি নিতে পারবেন আপনার ব্লগের টপিক অনুসারে ডেমো দেখে ডাউনলোড করবেন। 

BTemplates 

এই ওয়েবসাইটের সমস্ত টেমপ্লেট ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইট 2008 শালে তৈরি হয় এখানে ওনেক পুরনো সিম্পল স্টাইল টেমপ্লেট আপনি পাবেন।

My Blogger Themes 

এখানে আপনি ৩-৪ সাইড কলুম টেমপ্লেট পেয়ে যাবেন। যদি আপনার ওয়েবসাইট Business, Shopping, Online Marketing, Hotel Management, Traveling বিষয় হয়ে থাকে তাহলে এখান থেকে আপনার টপিক অনুসারে ভাল টেমপ্লেট পাবেন।

New Blogger Thems 

এখানেও আপনি এসইও ফ্রেন্ডলি রেসপনসিপ ব্লগার টেমপ্লেট পেয়ে যাবেন। এখানে 2015 সালের পুরনো টেমপ্লেটও আছে মোটামুটি সব টেমপ্লেটেই সোসাইল শেয়ার বটন পেয়ে যাবেন আপনি এখান থেকেও আপনার পছন্দ মতো টেমপ্লেট ডাউনলোড করতে পারেন।

নোট~ বন্ধুরা শেষে একটাই কথা বলবো বার বার টেমপ্লেট পাল্টাবেন না এতে আপনার ব্লগ ওয়েবসাইট গুগলের লাস্ট পেজে চলে যেতে পারে কারণ ব্লগ টেমপ্লেটে থাকে মেটা ট্যাগ কোড, গুগল  ভেরিফাই কোড ইত্যাদি এগুলো টেমপ্লেট চেঞ্জ করলে রিমুভ হয়ে যায়।

আশা করি আজকের পোস্ট আপনাদের ভাল লেগেছে এই ধরনের আরও পোস্ট পেতে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ।               
Previous
Next Post »