ডাউনলোড ফ্রি নিউজ পেপার ও Seo Boost ব্লগার থিম

Leave a Comment
বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন আজ আপনাদের জন্য অপরুপ বাংলা চমৎকার দুটো থিম নিয়ে এসেছে তাও আপনাদেরি পছন্দ  করা বেস্ট থিম Seo Boost ও News Paper Blogger Templates আজ আপনারা ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। আপনার যদি কোন ব্লগ না থাকে তবে জেনেনিন ফ্রি ব্লগ কিভাবে বানাবো আসুন জেনে নেওয়া যাক কি আছে এই টেম্পলেট  গুলোয়।
ব্লগস্পট ব্লগের জন্য থিম ডাউনলোড করার শেরা ওয়েবসাইট

ডাউনলোড ফ্রি থিম Seo Boost 

ফুল কাস্টমাইজ রেসপন্সিপ, সুপার ফাস্ট এসসিও রেডি,  মোবাইল ফেন্ডলি আর ফাস্ট লোডিং, এতো ফাস্ট স্পিড না ব্যবহার করলে বুঝতে পারবেন না।  হয়তো এই জন্যই এর নাম Seo Boost এছাড়াও রয়েছে  এডসেন্স রেডি,  ড্রপ ডাউন মেনু, পেজ নেভিগেশন মেনু, সোসাইল আইকন শেয়ার বটন, ফুটার 3 কলুম,  2 কলুম সাইটবার।

Seo Boost ব্লগার থিম


টপিক~ নিউজ, স্পোর্টস, গেম, ফুড, ফেশন, ট্রাভেল, টে, নলোজি, লাইফ স্টাইল, এন্টারটনমেন্ট, ব্যবসা ইত্যাদি ডাউনলোড করতে ও ডেমো দেখার জন্য ডাউনলোড বটনে ক্লিক করুন



ব্লগাাা থিম
 

নিউজ পেপার ব্লগার থিম ফ্রি ডাউনলোড


নিউজ পেপার ব্লগার থিম অনেক বড়ো বড়ো ব্লগাররা ব্যবহার করেছে এবং এখনো করে। এর নাম শুনে মনে হচ্ছে শুধু নিউজের জন্য এই থিম কিন্তু  আরও অন্য টপিকেও ব্যবহার করতে পারবেন আসুন জেনে নেওয়া যাক কোন টপিকে ব্যবহার করা যায়।
নিউজ পেপার ব্লগার থিম


টপিক~ নিউজ পেপার ব্লগার থিম নিউজ, মেগাজিন, ফেশন, টেকনলোজি, মুভি, স্পট, স্কুল, ইনডাসটি ইত্যাদি ব্লগে ব্যবহার করা যেতে পারে

ফ্রি নিউজ পেপার ব্লগার থিম 

এটা রেসপনসিপ, এসসিও রেডি, ফাস্ট লোডিং, মোবাইল ছাড়াও যেকোন ডিভাইসে পারফেক্ট সাইজ শোকরে। এছাড়াও রয়েছে সাইডবারে প্রপুলার পোস্ট, রিসেন্ট পোস্ট, কমেন্ট গাটগেট। আরও পাবেন সোসাইল ফলো বটন, ফুটার নেভিগেশন ইত্যাদি। ডাউনলোড ও ডেমো দেখতে ডাউনলোড বটনে ক্লিক করুন।

আপনার যদি জানা না থাকে মোবাইল দিয়ে zip file কিভাবে  unzip করে ও ব্লগে থিম কিভাবে আপলোড করে তবে জেনেনিন ব্লগে থিম কিভাবে আপলোড করবো

জেনেনিন ফ্রি ব্লগে এডসেন্স পাবাস কৌশল

 নিউজ পেপার ব্লগার থিম


বন্ধুরা আশা করি আজকের পোস্ট ভাল লেগেছে এই পোস্টটা করার আরও একটা কারণ আছে আমার কাছে নিউজ পেপার থিম ও seo boost  প্রিমিয়াম ভারসন আছে কারোর লাগলে নিচে কমেন্ট করুন ফ্রিতে পেয়ে যাবেন ধন্যবাদ। 


If you like this article share this in your social sites
Next PostNewer Post Previous PostOlder Post Home

0 Comments:

Post a comment