ফেসবুক পেজে দ্রুত লাইক বাড়ানোর গোপন কৌশল

বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন আজ আমরা জানবো খুব সহজে দ্রুত কিভাবে ফেসবুক পেজে দ্রুত লাইক পাওয়া যায়। ফেসবুুুক পেজে লাইক পাওয়া এখন খুব কষ্টের বিষয় আজ কাল আপনি যতো ভালই পোস্ট করুন সহজে কেউ লাইক দিতে চায় না এর জন্য আমাদের ব্যবহার করতে হবে কিছু কৌশল আজ আমার জানা সমস্ত কৌশল এই পোস্টে জানাবো। আর আমার মনে হয়না এমন পোস্ট গুগলে কেউ কোনদিন করেছে বলে এখানে ছোট ছোট করে ধাপে ধাপে  সব বলছি।
ফেসবুক পেজে লাইক বাড়ানোর গোপন কৌশল

Tips-1: সমস্ত বন্ধুদের একসাথে কিভাবে ফেসবুক পেজে ইনভাইট করবো



আমরা জানি মোবাইল দিয়ে সমস্ত বন্ধুদের একসাথে ফেসবুক পেজে ইনভাইট করা যায় না। কিন্তু আজ আমি আপনাদের মোবাইল দিয়ে ফেসবুকের সমস্ত বন্ধুদের একসাথে আমন্ত্রণ করা দেখাবো তার জন্য আমাদের দরকার Chrome Browser যদি আপনার কাছে না থাকে সরাসরি প্লেস্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন এবার দেখে নেওয়া যাক কিভাবে কাজ করবে।


  1. প্রথমে ক্রম ব্রাউজার ওপেন করুন এবার ডানদিকে ওপর থেকে ৩ ডট ক্লিক করে Desktop List [√]  টিক মার্ক করুন।
 সমস্ত বন্ধুদের একসাথে কিভাবে ফেসবুক পেজে ইনভাইট করবো

  1. এবার ফেসবুকে চলে যান লগইন না থাকলে করে নিন।
  2. এবার যেই পেজে বন্ধুদের ইনভাইট করতে চান সেটা ওপেন করে ডান সাইটে দেখুন লেখা আছে Invited Friends যদি আপনার কোন ফেন্ড পেজ লাইক না করেে তাহলে এখানে Friends List লেখা থাকবে ক্লিক করুন।
  3. এখানে ওপর থেকে Select All করুন। আর নিচে Send Invitation ক্লিক করুন। এইভাবে একসাথে আপনার সকল বন্ধুকে আপনার পেজে ইনভাইট করতে পারবেন।    
  Tips-1: সমস্ত বন্ধুদের একসাথে কিভাবে ফেসবুক পেজে ইনভাইট করবো


টিপস-2: ফেসবুক পেজ ম্যানশন

ফেসবুক পেজ লাইক পাওয়ার এটা একটা গোপনও কার্যকরি উপায় অনেক সময় আমরা দেখবেন কোন কমেডি বা ভাল গল্পের শেষের দিকে লেখা থাকে Read More... বা আরও পরুন... কিন্তু আমরা যখন তাইতে ক্লিক করি দেখা যায় অন্য পেজ বা গুরুপ খোলে। এটা হচ্ছে ছলনার মাধ্যমে ভিজিটরকে আপনার পেজ নিয়ে আশা। একটা ভাল কোন গল্পের সামান্য অংশ      কপি করে এটা করা হয়। এর জন্য দরকার আপনার পেজের কোড। আপনার পেজের কোড পাবেন আপনার পেজের About সেকশনে।
ফেসবুক পেজ ম্যানশন কিভাবে করবেন

ফেসবুক পেজ ম্যানশন কিভাবে করবেন



  1. প্রথমে আপনার পেজের কোডটা পেজ About থেকে কপি করেনিন 
  2. এবার নিচের কোডটা কপি করুন।
  3. your page Id এখানে আপনার পেজের Id কোড দিন।
  4. Story এখানে কোন ভাল গল্পের সামান্য অংশ দিন। না বুঝলে স্কিনসট দেখেনিন
ফেসবুক পেজ ম্যানশন কিভাবে করবেন

এবার যেকোন বেশি কমেন্ট পোস্টে কমেন্ট করুন অথবা বড়ো বড়ো গুরুপ গুলোয় পোস্ট করুন আর ম্যাজিক দেখুন। কমেডি বা কোন ভাল গল্প দিলে এইভাবে রোজের 100 বেশি পেজ লাইক আনতে পারবেন।

টিপস-3: Facebook Duplicate Page Merge

যদি আপনার কাছে দুটো ফেসবুক পেজ থাকে তার লাইক চেঞ্জ করতে পারবেন। মানে ফেসবুক পেজ মার্গ করে দুটো পেজের লাইক একটা পেজে নিতে পারবেন। তার জন্য আপনাকে দুটো পেজেই এডমিন থাকতে হবে আর দুটো পেজের Name, Category, Profile Pic, Cover photo সেম হতে হবে। 

ফেসবুক পেজ মার্গ কিভাবে করবো




  1. ফেসবুক পেজ মার্গ করার জন্য Desktop ভারশনে ক্রম ব্রাউজার ওপেন করুন। অথবা সরাসরি এই লিংকে https://www.facebook.com/pages/merge চলে যান।   
  2. এবার যেই পেজে লাইক নিতে চান সেই পেজটা ওপেন করুন।
  3. ওপর থেকে Settings  ক্লিক করুন এবার General এর একদম নিচে দেখুন Marge Pages পাশে editet ওপশনে ক্লিক করুন।
  4.  
    Facebook Duplicate Page Merge
  5. প্রথম ও দ্বিতীয় বক্সে আপনার পেজ দুটো সিলেক্ট করে Continue ক্লিক করুন।
Facebook Duplicate Page Merge

6. এবার আপনি যেই পেজে লাইক নিতে চান সেটা সিলেক্ট করে Keep Page ক্লিক করুন। তারপর Request Merge করে দিন। বেশ হয়ে গেছে এবার 24/48 ঘন্টার মধ্যে আপনার একটা পেজের লাইক আর একটাই চলে যাবে আর পুরনো পেজ Delete হয়ে যাবে।

নোট- ফেসবুক পেজ মার্গ করার জন্য আপনাকে দুটো পেজে এডমিন থাকতে হবে। দুটো পেজের একই নাম ছবি ও ক্যাটাগরি হতে হবে এবং মার্গ করার পরে একটা পেজ Delete হয়ে যাবে।

Tips-4: ফেসবুক প্রোফাইল  কনভার্ট পেজ




আপনার প্রোফাইলকে পেজে কনভার্ট করে লাইক বায়রে নিতে পারেন। ফেসবুক আইডি পেজে কনভার্ট করলে আপনার যতো ফেন্ড আছে সকলের অটোমেটিক আপনার পেজে লাইক হয়ে যাবে আপনি চাইলে তাকে আপনার অন্য পেজের সাথে মার্গ ও করে নিতে পারেন যেমনটা ওপরে বলা হয়ছে। 
নোট - ফেসবুক আইডি পেজে কনভার্ট করতে হলে অবশ্যই আপনার আইডিতে নাম্বার যুক্ত থাকতে হবে আর ওল্ড আইডি নাহলে আইডি ব্লক হবার সম্ভাবনা আছে।

এছাড়াও  বড়ো বড়ো গ্রুপে আপনার পোস্ট শেয়ার করতে পারেন। অনেক পেজ বড়ো বড়ো পেজ আছে অন্য পেজ প্রোমোট করে তাদের সাথে কথা বলতে পারেন। আপনার কাছে ভাল মানের টাকা থাকলে সরাসরি ফেসবুকে আপনার পেজ প্রমোট দিতে পারেন 20 পয়সা পার লাইক। যদি কমেন্টে বলেন নিয়মটা বলে দবো।

আশা করি আজকের পোস্ট সকলের ভাল
লেগেছে।কোথাও বুঝতে প্রবলেম হলে কমেন্ট করে জানাবেন। 

Previous
Next Post »

1 Comments:

Click here for Comments
Anonymous
admin
12 November 2019 at 10:33 ×

সোশ্যাল মিডিয়া ম্যানেজারের কাজ কী? একজন সফল সোশ্যাল মিডিয়া ম্যানেজার হতে হলে কী কী দক্ষতা থাকা/জানা প্রয়োজন? See Full Post Here

Congrats bro Anonymous you got PERTAMAX...! hehehehe...
Reply
avatar